কলেজ বার্তা খোলা কলম বিনোদন

ক্যামব্রিয়ান এসএসসি ১১ ও এইচএসসি ১৩ ব্যাচের রি-ইউনিয়ন

পুরোনো বন্ধুদের ফিরে পেতে কে বা না চায়। এই সময় আমাদের এত বেশী ব্যাস্ত রেখেছে যেখানে আমরা ভুলেই গিয়েছি এক সময় বন্ধুরা ঠিক একসময়েই ক্লাসে ঢুকতাম। আসলেই আমাদের প্রত্যেকেরই এরকম সৃতি কিংবা গল্প রয়েছে যা একটু সময় পেলেই আমাদের কাছের মানুষকে মন খুলে শেয়ার করি।

ক্যামব্রিয়ান কলেজের এসএসসি ১১ এবং এইচএসসি ১৩ ব্যাচের একটি মিলনমেলা আয়োজনকে ঘিরে লেখক এই কলেজের প্রাক্তন শিক্ষার্থী একটু নস্টালজিক হয়ে পরেছিলো কেনোনা আবারো এই প্রানের মেলা, বন্ধুদের মেলা রিইউনিয়ন হতে যাচ্ছে। স্থান কাল সময় এখন আর খোলা মাঠ কিংবা কোনো রেস্তোরা কেন্দ্রীক নয়, সরাসরি স্কুল ক্যাম্পাস ৩ এ এই আয়োজনটি আগামী ডিসেম্বর মাসের ২৫ তারিখ আয়োজিত হতে যাচ্ছে।

কে কোথায় আছে একটু খুঁজতে গিয়ে দেখি কেউ কানাডা কেউবা আমেরিকা আবার কেউবা ইউরোপের প্রান্তে রয়েছে। অদ্ভুতভাবে অবাক হয়েছি যখন শুনেছি বন্ধুত্তের তানে সবাই টিকেট কেটে ফেলেছে এই প্রোগ্রামে আসার জন্য। সুদূর ইউরোপ পারি দিয়ে কেউ আসতে পারলে বোধহয় আমরা যারা বাংলাদেশে আছি তাদের এই আয়োজনের দায়িত্বটা আর বেশী বেড়ে গেলো। যে ব্যাচের মিলনমেলা সে ব্যাচই ছিলো ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সর্বোচ্চ সংখ্যক ভর্তিকৃত শিক্ষার্থীদের ব্যাচ তাই তো দেশের প্রতিটা আনাচে কানাচে এই ব্যাচের বন্ধুদের খুজে পাওয়া যায়।

বিস্তারির জানতে যোগাযোগ নাম্বার সমুহঃ ০১৬৪২৪২৮৯৮১ – ০১৬৮০৯১৬৯৫৯ – ০১৮১৫৮১৬১৬১

রিইউনিউন আয়োজকরা চেষ্টা করছে সফল একটি মিলনমেলার মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগটা আর বেশী দৃঢ় করতে যেনো সকল বন্ধুদের বন্ধনের মাধ্যমে একসাথে সামনে এগিয়ে যাওয়া যায়।

  • রাকিব হাসান ইমন
    এইচএসসি ব্যাচ-১৩, কমার্স

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *