বিনোদন

কলকাতা থেকে সিয়ামের চমক!

ঢালিউড অভিনেতা সিয়াম। এ মুহূর্তে কলকাতায় অবস্থান করছেন। ‘প্রতিপক্ষ’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন সিয়াম। এতে প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে দেখা যাবে এ তরুণ তুর্কিকে।

কলকাতার বিভিন্ন লোকেশনে চলছে সিনেমার চিত্রায়ণ। সায়ন্তন ঘোষালের পরিচালনায় সিনেমাটিতে আরও দেখা যাবে শ্রাবন্তী, আয়ুষীদের। কলকাতার শুটিং সেট থেকে চমক দিয়েছেন সিয়াম।

এক ভিডিওর মাধ্যমে চমকে দিয়েছেন তিনি। নিজের ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, সারপ্রাইজড!! ভিডিওতে সিয়ামের সঙ্গে মেগাস্টার প্রসেনজিৎ চ্যাটার্জিকে দেখা গেছে।

দর্শকের উদ্দেশে প্রসেনজিৎ বলেন, ‘সবাই খুব ভালো থাকবেন। সিয়ামের নতুন সিনেমা মুক্তি পেয়েছে, বিশেষ করে বাচ্চাদের জন্য। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বাচ্চাদের জন্য সিনেমা কম হয়, আমিও দু-বছর পরপর ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ করি। তোমরা হলে চলে যাও, সবাই মিলে বাচ্চাদের নিয়ে হলে গিয়ে সিনেমাটি দেখ। আমি সিনেমার জন্য অপেক্ষা করব। সিয়াম আমাকে পাঠালে আমি দেখব।’

সঙ্গে সঙ্গে সিয়াম বলে ওঠেন, অ্যাজ সুন অ্যাজ পসিবল। এরপর প্রসেনজিৎ বলেন, ‘আমরা দুজন মিলে একটা সিনেমা করছি। শুটিং চলছে, আমার আজকের প্রথম দিন। ফেব্রুয়ারিতে আবার লম্বা একটা সময় নিয়ে শুটিং করব। আমাদের জন্য আশীর্বাদ করবেন, দোয়া করবেন।’

২০ জানুয়ারি ঢাকাসহ সারা দেশে মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। সিয়ামের বিপরীতে দেখা গেছে পরীমণিকে। এ ছাড়া আরও অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, আজাদ আবুল কালাম, শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আশীষ খন্দকারসহ একঝাঁক শিশু।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *