বিজ্ঞান ও প্রযুক্তি

ইনফিনিক্সের নতুন চমক হিসেবে আসছে ইনফিনিক্স Hot 20 সিরিজ

দেশের স্মার্টফোন বাজারে ক্রমান্বয়ে জনপ্রিয় হয়ে উঠতে থাকা ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) সম্প্রতি তাদের Hot 20 সিরিজটি বাজারে এনেছে। এই লাইনআপের অধীনে Infinix Hot 20 4G, Hot 20 5G, Hot 20s, Hot 20i এবং Hot 20 Play- এই পাঁচটি হ্যান্ডসেট বাজারে লঞ্চ করেছে। কিন্তুু দেশের বাজারে এখন পর্যন্ত Hot 20 4G ও Hot 20 5G আসার খবর শোনা যাচ্ছে।

ইনফিনিক্স হট ২০ ৫জি-এর স্পেসিফিকেশন – Infinix Hot 20 5G Specifications

ইনফিনিক্স হট ২০ ৫জি-তে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম (৩ জিবি ভার্চুয়াল র‍্যাম সম্প্রসারণ উপলব্ধ) এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) ইউজার ইন্টারফেসে রান করে। নিরাপত্তার জন্য, হট২০ ৫জি-তে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Infinix Hot 20 5G-এ ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ডেপ্থ সেন্সর সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এই ইনফিনিক্স ফোনটিতে আই ট্র্যাকিং, পোর্ট্রেট মোড, শর্ট ভিডিও মোড এবং সুপার নাইট মোড-এর মতো ফটোগ্রাফি ফিচারগুলি মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Hot 20 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে। এছাড়া, এই হ্যান্ডসেটের অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে একটি ইউএসবি-সি কানেক্টর, একটি ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফসি এবং জিপিএস৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *