সর্বশেষ

ইউরোপ ছেড়ে সৌদি আরবের ক্লাবে গেলেন রোনালদো

সব জ্বল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত সৌদি আরবের ক্লাব আল নাসেরেই যোগ দিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। টুইট করে বিষয়টি নিশ্চিত করেছে আল নাসর ক্লাব কর্তৃপক্ষ।

আড়াই বছরের চুক্তিতে আল নাসরে যোগ দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। ২০২৫ মৌসুম শেষ না হওয়া পর্যন্ত সৌদি ক্লাবে খেলবেন তিনি।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রোনালদোকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দেয় সৌদির ক্লাবটি। প্রায় দেড় মাস ক্লাববিহীন থাকার পর ৩৭ বছর বয়সী পর্তুগিজ মহাতারকা সৌদি ক্লাবের সাথে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছেন। তবে ঠিক কতো টাকায় সিআরসেভেনের সঙ্গে চুক্তি হয়েছে সেটা অবশ্য প্রকাশ করা হয়নি। তবে, জানা গেছে প্রতি মৌসুমে ৭৫ মিলিয়ন ডলার করে পাবেন রোনালদো। এর আগে এই ক্লাবে খেলে কেউ এতো বড় অংক পাননি।

বিশ্বকাপ শুরুর আগে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও কোচ এরিক টেন হাগ প্রসঙ্গে বোমা ফাটান রোনালদো। পরে দুই পক্ষের সমঝোতায় রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করে ক্লাবটি। এরপর থেকেই প্রায় মাস দেড়েক ছিলেন দলবিহীন।

বিশ্ব আসরে পাঁচবার খেলেছেন এই ফুটবলার। তবে বরাবরই হতাশ করেছেন পর্তুগিজ সমর্থকদের। মরুর বুকে প্রথম বিশ্বকাপে মরক্কোর বিপক্ষে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় পর্তুগাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *