বিজ্ঞান ও প্রযুক্তি সর্বশেষ

অবশেষে বাজারে এল গিগাবাইট জেড ৭৯০ সিরিজের মাদারবোর্ড

গিগাবাইটের শক্তিশালী জেড ৭৯০ সিরিজের মাদারবোর্ড বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এই সিরিজের ১০টি মডেলের মাদারবোর্ড আনুষ্ঠানিকভাবে বাজারে ছাড়ার ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গিগাবাইট এর এশিয়া প্যাসিফিক অঞ্চলের ডেপুটি ম্যানেজার এলান সু, কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, স্মার্ট টেকনোলজিস এর ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন এবং গিগাবাইট প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরী।

এলান সু বলেন, গিগাবাইট সবসময়ই গুণগত মানের মাদারবোর্ড তৈরিতে বিশ্বাস করে। এরই ধারাবাহিকতায় আমরা স্মার্ট টেকনোলজিসের হাত ধরে জেড ৭৯০ মডেলের মাদারবোর্ড বাংলাদেশে ছাড়ার ঘোষণা দিচ্ছি। এই মাদারবোর্ডগুলো ত্রয়োদশ প্রজন্মের ইন্টেল প্রসেসর সমর্থন করবে। আমি বাংলাদেশের প্রযুক্তি পণ্যের ক্রেতা সাধারণকে অননুমোদিত পণ্য কেনা থেকে বিরত থাকতে অনুরোধ করছি।

অনুষ্ঠানে জাফর আহমেদ জানিয়েছেন, এখন থেকে ইউজাররা সারা দেশের আইটি শপগুলো থেকে স্মার্ট ওয়্যারেন্টিযুক্ত গিগাবাইট জেড৭৯০ সিরিজের ১০টি মডেলের মাদারবোর্ড কিনতে পারবেন। মডেলভেদে এই মাদারবোর্ডগুলোর খুচরা মূল্য ২৫ হাজার টাকা থেকে শুরু করে ৬৫ হাজার টাকা পর্যন্ত হবে। আর সাথে থাকছে তিন বছরের বিক্রয়োত্তর সেবা। আমি আশা করব, ক্রেতারা স্মার্ট ওয়্যারেন্টিযুক্ত গিগাবাইট পণ্য ক্রয় করবেন এবং বিক্রয়োত্তর সেবার বিষয়ে নিশ্চিন্ত থাকবেন।

অনুষ্ঠানে খাজা মো. আনাস খান বলেন, গিগাবাইট সব সময়ই যুগের সাথে তাল মিলিয়ে সবার আগে সর্বশেষ প্রযুক্তি ইউজারদের হাতে তুলে দিতে বদ্ধপরিকর। এ ক্ষেত্রে সারা বিশ্বের ন্যায় গিগাবাইট বাংলাদেশ মার্কেটকে বেশ গুরুত্ব দিয়ে থাকে। তাই, বিশ্ববাজারে যে কোনও পণ্য ছাড়ার খুব অল্প সময়ের মধ্যেই তা স্মার্ট টেকনোলজিসের মাধ্যমে বাংলাদেশের বাজারে নিয়ে আসার চেষ্টা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *