বিনোদন সর্বশেষ

অনন্ত জলিলের বিরুদ্ধে ইরানের আদালতে সমন জারি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক-প্রযোজক অনন্ত জলিলকে ইরানের আদালতে তলব করা হয়েছে বলে দাবি করেছেন “দিন: দ্য ডে” সিনেমাটির নির্মাতা মর্তুজা অতাশ জমজম।

ইরানের সঙ্গে যৌথ প্রযোজনার সিনেমাটি নিয়ে আবারও সরব হয়েছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

একটি ইন্সটাগ্রামে ইরানি পরিচালক বলেন, ‘আদালতে জনাব অনন্ত জলিলকে তলবের সময় নির্ধারিত হয়েছে এবং উনি বা উনার আইনজীবীকে ২৫ ডিসেম্বর তেহরানে অবস্থিত ফৌজদারি আদালতের প্রসিকিউটর অফিসের নবম শাখায় উপস্থিত হতে হবে।’

তবে অনন্ত জলিল খবরটিকে মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করে বলেন, ইরানের আদালতের নোটিশ খবর মিথ্যা ও বানোয়াট। এটি উদ্দেশ্যেপ্রণেদিত। আমি অতাশ জমজমের বিরুদ্ধে মামলা করেছি। সময়মত সব জানতে পারবেন।

অনন্ত জলিলের বিরুদ্ধে স্বত্বাধিকার চুরির অভিযোগ করেছেন পরিচালক। সেই সঙ্গে জলিলকে উদ্দেশ্য করে জমজম লেখেন, অফিশিয়াল আদালতের সময়ের এক মাস পর আমার অভিযোগের জবাবে আদালতে উপস্থিত হয়ে অনন্ত জলিল তার বক্তব্য এবং প্রয়োজনীয় নথিপত্র উপস্থাপন করতে পারবেন।

প্রসঙ্গত,এ বছর কোরবানির ঈদে সারা দেশে মুক্তি পেয়েছিল অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমাটি। বিদেশের মাটিতেও এ সিনেমা প্রশংসিত হয়। তবে এর কিছুদিন পরই সিনেমাটির  স্বত্বাধিকার নিয়ে নায়ক ও পরিচালকের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *